বর্ষীয়ান রাজনীতিবিদ মোহাম্মদ নাসিমের মৃত্যুতে ওবায়দুল কাদেরের শোক

বর্ষীয়ান রাজনীতিবিদ মোহাম্মদ নাসিমের মৃত্যুতে ওবায়দুল কাদেরের শোক

অনলাইন রিপোর্টার : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বর্ষীয়ান রাজনীতিবিদ, দলের সভাপতিম-লীর সদস্য, কেন্দ্রীয় ১৪-দলের মুখপাত্র, সাবেক স্বাস্থ্যমন্ত্রী, সিরাজগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোহাম্মদ নাসিমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

আজ এক শোক বিবৃতিতে তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

শোক বিবৃতিতে তিনি বলেন, মরহুম মোহাম্মদ নাসিম দীর্ঘজীবন ধরে গণমানুষের মুক্তির জন্য কাজ করে গেছেন। অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক, সাম্য ভিত্তিক প্রগতিশীল সমাজ প্রতিষ্ঠার সংগ্রামে তার অবদান বাঙালি জাতি চিরদিন শ্রদ্ধাভরে স্মরণ করবে। বিভিন্ন সময়ে গণতন্ত্র প্রতিষ্ঠায় স্বৈরাচার-সামরিক শাসনবিরোধী লড়াইয়ে তার তেজদীপ্ত ভূমিকা আগামী প্রজন্মকে সর্বদা অনুপ্রেরণা যোগাবে। তার মৃত্যুতে আওয়ামী লীগ-এর অপূরণীয় ক্ষতি হয়েছে এবং বাংলাদেশের মুক্তিকামী জনগণ একজন সৎ, ত্যাগী, নিষ্ঠাবান, অনুসরণযোগ্য এক অকৃত্রিম সুহৃদকে হারালো।

উল্লেখ্য, মোহাম্মদ নাসিম আজ রাজধানী ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ৭২ বছর এবং তিনি স্ত্রী, ৩ ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

সর্বশেষ সংবাদ